শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ব্রাহ্মণবাড়িয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যানের গাড়িতে গুলি, গ্রামপুলিশ নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমির হোসেনের গাড়িতে সন্ত্রাসী হামলা ও গুলির ঘটনা ঘটেছে। শনিবার (৬ এপ্রিল) সকাল ১০টার দিকে আশুগঞ্জ উপজেলার বাহাদুরপুর-তালশহর সড়কে এ ঘটনা ঘটে। এসময় গাড়িতে থাকা বানু দাস (৪৫) নামে এক গ্রামপুলিশ গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন।

এ ব্যাপারে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমির হোসেন বলেন, সকাল পৌনে ১০টার দিকে খাটিহাতা বিশ্বরোড এলাকায় পাম্প থেকে গ্যাস আনতে যাচ্ছিল আমার গাড়িচালক। বাহাদুরপুর-তালশহর সড়কের সামনে পৌঁছার পর ৭/৮ জনের এক দল সন্ত্রাসী আমার গাড়ি থামিয়ে চালককে টেনে হেঁচড়ে নামায়।

এসময় গাড়িতে থাকা গ্রামপুলিশ বানু চিৎকার দিতে চেষ্টা করলে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা বানুকে গুলি করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। সন্ত্রাসীরা আমাকে ও আমার বাবাকে মারতে এসেছিল। আমরা গাড়িতে না থাকায় প্রাণে বেঁচে যাই। হামলার সঙ্গে জড়িতদের দ্রুত আটক করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ আলম বলেন, কেন এই হত্যাকাণ্ড তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। ঘটনার তদন্ত চলছে। বিষয়টি নিয়ে পুলিশের একাধিক দল কাজ শুরু করেছে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ