শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ঢাকাসহ ছয় বিভাগে শিলাবৃষ্টির পূর্বাভাস জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদের ব্যাপারে যুক্তরাষ্ট্রের ভেটো ইসরায়েলে হামলা: ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত

ঐতিহ্যবাহী দারুল উলুম খুলনার মাহফিল শুক্র ও শনিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুজাহিদুল ইসলাম: খুলনার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া আরাবিয়া দারুল উলূমে ৮ ও ৯ ফেব্রুয়ারি শুক্রবার ও শনিবার মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এরই মধ্যে মাহফিলের প্রস্তুতি যথাযথভাবে সম্পন্ন হয়েছে। মাহফিলে দেশ-বিদেশের খ্যাতিমান ওলামায়ে কেরাম, বুযুর্গানে দীন ও ইসলামী চিন্তাবিদগণ বয়ান পেশ করবেন।

প্রতিবছর দারুল উলুমের মাহফিলে ওলামায়ে কেরামের বয়ান ও নসিহত শোনার জন্য খুলনার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার দ্বীনদরদি মুসলমানগণ আগমন করেন।

মাহফিলের দ্বিতীয় দিন ৯ ফেব্রুয়ারি শনিবার বাদ ফজর থেকে দুপুর ১ টা পর্যন্ত প্রাক্তন ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

মাহফিলের দ্বিতীয় দিন শনিবার দাওরায়ে হাদিস, হিফজ সমাপ্তকারী উত্তীর্ণ ছাত্রদের সম্মানসূচক পাগড়ি ও সনদ প্রদান করা হবে।

দারুল উলূমের মুহতামিম হাফেজ মুশতাক আহমাদ সর্বশ্রেণির দীনদার মুসলিমকে মাহফিলের অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ