বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


মারকাজুত তারবিয়ায় শায়খ মিজানুর রহমানের ইসলাহী মজলিস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুফিয়ান ফারাবী: আজ ২ ফেব্রুয়ারি খ্যাতিমান ওয়ায়েজ মাওলানা খালিদ সাইফুল্লাহ্ আইয়ূবী পরিচালিত সাভারের আলমনগরে মারকাযুত তারবিয়্যাহ মাদরাসায় মাসিক ইসলাহী ইজতেমা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের প্রখ্যাত বুযুর্গ ব্যক্তিত্ব আরেফ বিল্লাহ অধ্যক্ষ শাহ মিজানুর রহমান চৌধুরী (দেওনার পীর) ইসলাহী প্রোগ্রামের মধ্যমণি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় তিনি কুরআন ও হাদিসের আলোকে ইসলাহী আলোচনা করেন।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে হক্কানী ওলামায়েকেরাম এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন। পুরো মসজিদে ওলামায়ে কেরামের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। শায়েখে দেওনার ভালোবাসায় বিভিন্ন স্থানের উলামা হজরতগণ একত্রিত হন।

শায়খে দেওনা বাদ আসর মাদরাসায় ওলামাদের উদ্দেশ্য খাস বয়ান করেন এবং বাদ মাগরিব আলমনগর জামে মসজিদে আম বয়ান পেশ করেন। এতে হাজারো মানুষের পদচারণা হয় আলমনগর কেন্দ্রীয় জামে মসজিদে।

শায়েখে দেওনা আলেমদের দীনের দাওয়াত নিয়ে সাধারণ মানুষদের দ্বারে দ্বারে যেতে নসিহত করেন এবং সাধারণ মানুষদেরকে আলেমদের সোহবত অর্জনের প্রতি উদ্বুদ্ধ করেন।

ইসলাহী মজলিশে উপস্থিত ছিলেন, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাওলানা মাসউদুর রহমান আইয়ুবী, মাওলানা সালাহ উদ্দিন মাসউদ, মাওলানা গাজী সিদ্দিকুর রহমানসহ অনেক উলামায়ে কেরাম।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ