শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


লেখক ফোরামের ভ্রমণে নিবন্ধন শেষ হচ্ছে রবিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের দিনব্যাপী সাহিত্য ও আনন্দ ভ্রমণে অংশগ্রহণে ইচ্ছুকদের নিবন্ধন শেষ হচ্ছে রবিবার।

আগামী ২৬ জানুয়ারি (শনিবার) গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্কে এবার ভ্রমণে যাচ্ছে ফোরাম। এতে সারাদেশ থেকে আসা ইসলামি ধারার দেড় শতাধিক লেখকের সম্মিলন ঘটবে বলে জানিয়েছেন আয়োজকরা।

ফোরামের সাধারণ সম্পাদক মুনীরুল ইসলাম জানান, সাফারি পার্কের বিচিত্র সব আয়োজন এবার লেখকরা প্রাণ ভরে উপভোগ করতে পারবেন।

গত দুইবারের তুলনায় এবারের আয়োজনটি আরও বেশি প্রাণবন্ত হবে। দিনব্যাপী এই আয়োজনে শরিক হতে ইতোমধ্যে ব্যাপক সাড়া পড়েছে বলে জানান তিনি।

ফোরাম সাধারণ সম্পাদক জানান, উপস্থিত ছড়া লেখা, হাসিভরা ধাঁধাঁ, সাধারণ জ্ঞান, ইসলামি সঙ্গীত, লেখক যখন গায়ক, যেমন খুশি তেমন বলা, চেয়ার খেলা, বিস্কুট দৌড় এবং শরীর চর্চামূলক অন্যান্য আনন্দ খেলা থাকবে দিনব্যাপী আয়োজনে।

প্রতি পর্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। তাছাড়া ভ্রমণে অংশ নেয়া প্রত্যেকের জন্যই থাকবে আকর্ষণীয় উপহার সামগ্রী।

এই ভ্রমণে লেখক ফোরামের সদস্যরা অংশ নিতে পারবেন। তবে রেজিস্ট্রেশন ফি পরিশোধসাপেক্ষে প্রত্যেক সদস্য একজন করে গেস্ট (সদস্যের বাইরে) নিতে পারবেন।

অংশগ্রহণেচ্ছুকদের ২০ জানুয়ারির মধ্যে ৮০০ টাকা বিকাশ অথবা নগদ পরিশোধ করে নাম নিবন্ধন করতে হবে। বিকাশ নম্বর ০১৯১৪ ৫৭৪০৪৭ (মুনীরুল ইসলাম), ০১৯৪৫ ১০৪৭৮৫ (আমিন ইকবাল)। প্রেস বিজ্ঞপ্তি

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ