শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

পছন্দের প্রার্থী মনোনয়ন না পাওয়ায় আ.লীগ সমর্থকের আত্মহত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নীলফামারী-৩ (জলঢাকা) আসনে নৌকার পছন্দের প্রার্থী না থাকায় আত্মহত্যা করেছেন ঘুনুরাম রায় নামে এক সমর্থক।

বুধবার দুপুরে নিজ বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন এই দিনমজুর।

জানা গেছে, উপজেলার ধর্মপাল ইউনিয়নের পাইটকাপাড়া গ্রামের মৃত প্রহল্লাদ চন্দ্র রায়ের ছেলে ঘুনুরাম রায়। তিনি স্থানীয় আওয়ামী লীগের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফার অন্ধ সমর্থক ছিলেন।

তার ঘরে এক ছেলে ও দুই মেয়ে রয়েছে তাদের। এরমধ্যে এক মেয়ের বিয়ে হয়েছে। পরিবারের সংকটে ছেলে কমল চন্দ্র রায় কুমিল্লায় গেছে দিনমজুরির কাজে। বুধবার সকালে স্বামী ঘুনুরামকে বাড়িতে রেখে সাত বছর বয়সের অপর মেয়েকে স্কুলে পাঠিয়ে দিনমজুরির কাজে যায় তার স্ত্রী। সেখান থেকে দুপুরে বাড়িতে ফিরে দেখেন ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে তার স্বামী আত্মহত্যা করেছেন।

তার স্ত্রী মেনকা বলেন, ‘মোর স্বামী এমপি মোস্তফাকে ভালোবাসেন। এইবার ভোটে তো এমপি নৌকা মার্কা পায় নাই, শুনিয়া কয়দিন থাকি কয়া বেড়াছে এলা ভোট কোঠে দিম।’

জানা যায়, এবার এ এলাকায় নৌকা মার্কার কোন প্রার্থীকে মনোনয়ন না দেয়ায় কয়েকদিন ধরে তার মানসিক বির্পয় দেখা গেছে। তার ওই বিপর্যয় থেকে বুধবার আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন তারা।

ধর্মপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী বলেন, সে আওয়ামী লীগের অন্ধভক্ত ছিল, কোনো মিছিল মিটিংয়ে তাকে বলতে হতো না, নিজেই চলে আসত।

তিনি বলেন, মোস্তফা এমপি মনোনয়ন পায়নি এটা সে মানতে পারে নাই, সব সময় বলতো ‘তাহলে ভোট কোঠে দিমো’। এ কারণে হয়ত আজ সে আত্মহত্যা করেছে।

গাজীপুরে অগ্নিকাণ্ডে ১৬ বাড়ি, ৪ দোকান ভস্মীভূত

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ