শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


‘দেশ ও ইসলামের পক্ষে কথা বলতে জাতীয় সংসদে যেতে চাই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (সদর রাজনগর) আসনে বাংলাদেশ খেলাফত মজলিস মনোনীত রিক্সা প্রতিকে সংসদ সদস্য পদ প্রার্থী প্রিন্সিপাল মাওলানা লুৎফুর রহমান কামালী বলেন, আমি দেশ ও ইসলামের পক্ষে কথা বলতে জাতীয় সংসদে যেতে চাই।

নির্বাচনে মৌলভীবাজার-৩ (সদর রাজনগর) আসনে বাংলাদেশ খেলাফত মজলিস মনোনীত রিক্সা প্রতিকে সাংসদ সদস্য পদপ্রার্থী জেলা সহ সাংঘঠনিক সম্পাদক মাওলানা লুৎফুর রহমান কামালী গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, শায়খুল হাদিস আল্লামা আজিজুল হক ও মুজাহিদে মিল্লাত পিন্সিপাল মাওলানা হাবীবুর রহমান রহ এর স্বপ্নের খেলাফত রাষ্ট্রব্যবস্থা কায়েমের সংগ্রামে আমি নিজেকে উৎসর্গ করতে চাই।

তিনি আরো বলেন, আমি কুরআন সুন্নার পক্ষে কথা বলব। মৌলভীবাজারসহ সারা দেশের বেকার যুব সমাজ এর কথা বলব, কারণ দূর্নীতি ও ঘুষ বাণিজ্যের কারণে আমাদের বেকার তরুণ যারা চাকুরী পাচ্ছেন না তাদের সংখ্যা প্রায় সারে ৩ কোটির বেশী।

আমি দেশের বেকার তরুণদের কর্মসংস্থানে কাজ করতে চাই। তাদের জন্যই কথা বলব যাতে আমাদের বেকার যুবকরা বিনা ঘুষে চাকুরী পায়, তিনি বলেন আমি দেশের মসজিদসমূহের ইমাম ও মোয়াজ্জিন, মাদরাসা শিক্ষকবৃন্দের জন্য সংসদে কথা বলব, যাতে করে রাষ্টের পক্ষ থেকে তাদের উল্লেখ্যযুগ্য একটি মাসিক সম্মানি বেতন দার্যকর করা হয়।

লুৎফুর রহমান আরো বলেন, আমি আমার মৌলভীবাজার শহর এর অন্যতম সমস্যা ট্রাফিক জ্যাম সিস্টেম উন্নয়ন এর জন্য কাজ করব, কৃষকের জন্য কথা বলব যাতে বিনা মূল্যে বীজ পায়। সমাজ এর ছিন্নমূল অসহায় গরীব এতিমদের জন্য কাজ করব।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ