বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিল-স্বাক্ষর জাল করে মনোনয়ন!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অাওয়ার ইসলাম: সিল ও স্বাক্ষর জাল করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ (হাটহাজারী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঘোষণার দলীয় মনোনয়নপত্রটি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলেছে।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনারই ছিলো এ সিল ও স্বাক্ষর।  ওই মনোনয়ন পত্রটিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক মাহমুদ সালাউদ্দিন চৌধুরীকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে প্রচার চালানো হয়।

জানা যায়, শনিবার দুপুর থেকে ফেসবুকে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের নামে একটি পেজে এ প্রচারণা চালানো হয়। বিষয়টি ফেসবুকে ভাইরাল হওয়ার পর কেন্দ্রীয় আওয়ামী লীগের বেশ কয়েকজন ওই নেতাকে তিরষ্কারও করেন এমনও খবর এসেছে।

জানতে চাইলে মাহমুদ সালাউদ্দিন চৌধুরী মোবাইলফোনে জানান, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ নামের একটা আইডি থেকে নানা ধরণের অসত্য তথ্য প্রচার চালাচ্ছে। চট্টগ্রাম-৫ (হাটহাজারী) মহাজোটের প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়েছে। এ ধরনের বিভ্রান্তিমূলক পোস্ট করছে।

তিনি আরো বলেন,  এখানে কাউকে নৌকার মনোনয়ন দেয়নি। আমাকে নিয়ে কে বা কারা বিভ্রান্তি করছে এবং অপপ্রচার চালাচ্ছে আমি জানি না। এটা আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্রও হতে পারে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ