শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চট্টগ্রামের মুরাদপুর এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অসীম রায় বাবু ওরফে ডাইল বাবু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার মধ্যরাতে মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, এ সময় তাদের চার সদস্যও আহত হয়েছেন। নিহত বাবু বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামের গুরুসদয় রায়ের ছেলে।

র‌্যাবের দাবি, বাবু একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরের পুলিশের (সিএমপি) কোতয়ালি থানায় তিনটি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় টহলরত র‌্যাব সদস্যরা একটি প্রাইভেট কারকে থামানোর সংকেত দিলে এটি না থামিয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়।

পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়েন। গাড়িটি মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে যাচ্ছিল। গাড়িতে দুইজন ছিলেন। তবে একজন পালিয়ে গেছেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পু্লিশ সুপার (এএসপি) মিমতানুর রহমান জানান, আহত র‌্যাবের চার সদস্য- স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, লেন্স কর্পোরাল আরিফ ও লেন্স কর্পোরাল শহীদকে চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে।

‘আমরা ক্ষমতায় গেলে কেবল মানুষ নয়, পশু পাখি সবাই অধিকার পাবে’

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ