মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫


হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় ৪ শিক্ষার্থী আহত, অগ্নিসংযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নোয়াখালীর হাতিয়া উপজেলায় ইঞ্জিনচালিত ভ্যান গাড়ি চাপায় ৪ শিক্ষার্থী আহত হয়েছে। এই ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা তিন ঘণ্টা নলচিরা-জাহাজমারা সড়ক অবরোধ করে রাখে।

বৃহস্পতিবার সকালে খাসেরহাট আজহারুল উলুম মাদরাসার কাছে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলো রিনা বেগম (১৭), মায়মুনা আক্তার (১৫), ইসরাত জাহান (১২) ও রাহাত উদ্দিন (১৫)। তারা সবাই ওই মাদ্রাসার শিক্ষার্থী।

হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, সকাল ১০টার দিকে নলচিরা ঘাট ইঞ্জিন চালিত মালবাহী একটি ভ্যান খাসেরহাট আজহারুল উলুম মাদরাসা কাছে চার শিক্ষার্থীকে পেছন দিক থেকে চাপা দেয়।

গুরুতর অবস্থায় তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে জেলা সদরে স্থানান্তর করা হয়।

এই ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা সকাল সাড়ে ১০টা থেকে নলচিরা-জাহাজমারা সড়ক অবরোধ করে রাখে। এ সময় উপজেলা সদরে সব ধরনের যান চলাচল বন্ধ থাকে।

বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা একটি নসিমনে অগ্নিসংযোগ করে। দুপুর একটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পুলিশ মোতায়েন করা হয়েছে। ভ্যান গাড়িটি জব্দ করে থানায় নেযা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।

বিসফটি – বিস্তারিত জানুন

এটি/আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ