শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


জামিয়া ইসলামিয়া ঢাকার দস্তারবন্দী ও দোয়া মাহফিল ৭এপ্রিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ তামিম: জামিয়া ইসলামিয়া ঢাকার দস্তারবন্দী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ৭এপ্রিল শনিবার বাদ আসর থেকে।

জামিয়া ইসলামিয়ার মাদরাসা মিলনায়তন কাজলা ব্রীজ, ডেমরা রােড, যাত্রাবাড়ীতেই অনুষ্ঠিত হবে এ দস্তারবন্দী ও দোয়া মাহফিল ।

দস্তারবন্দী ও দোয়া মাহফিলে  বয়ান ও দোয়া পরিচালনা করবেন মুহিউস সুন্নাহ হযরত মাওলানা শাহ আবরারুল হক (রহ.) হারদুঈ, ভারত-এর বিশিষ্ট খলীফা পীরে কামেল হযরত মাওলানা মুফতী মনসুরুল হক প্রধান মুফতী ও শাইখুল হাদীস, জামিআ রাহমানিয়া আরাবিয়া, মুহাম্মাদপুর, ঢাকা ও নায়েবে আমীর, মজলিসে দাওয়াতুল হক বাংলাদেশ।

অনুষ্ঠানসূচী এ বাদ আসর কুরআন তিলাওয়াত হামদ-নাত ও সংক্ষিপ্ত আলােচনা।  বাদ মাগরিব। ওয়াজ-নসীহত, দস্তারবন্দী ও মুনাজাত।

আমন্ত্রিত উলামায়ে কিরামের মধ্যে থাকছেন মাওলানা আবু বকর কাসেমী, হাফেজ নজরুল ইসলাম।
মুহতামিম ও শাইখুল হাদীস, জামিয়া ইবরাহীমিয়া মহিলা মাদরাসা, মুহতামিম, মাদরাসা সাইয়েদুল উলুম, কাজলার গড়, যাত্রাবাড়ী, মুফতী জিয়াউল হক মজুমদার, মাওলানা আমীনুল ইসলাম বিশিষ্ট আলিমে দীন ও সমাজসেবক ইমাম ও খতীব, মােমকাজ ম্যানশন মসজিদ, মুহাম্মদপুর।

মুফতী কাজী মুহাম্মাদ হানীফ, হযরত মাওলানা ফয়জুল্লাহ,শাইখুল হাদীস, জামিয়া মারকাজুল উলুম মাদরাসা, কাঁদপুর ইমাম ও খতীব, মক্কী মসজিদ, কাজলার পাড়, বাত্রাবাড়ী। মুফতী সিরাজুল ইসলাম, মুফতী ফখরুল হাসান মাসউদ, মুহতামিম, মাদরাসা উলুমে শরীআহ, যাহাবাড়ী, ঢাকা ইমাম ও খতীব, বাইতুন নূর জামে মসজিন, কাজলা গ্রীজ, যাত্রাবাড়ী।

মুফতী শরীফুল ইসলাম কাসেমী, মুফতী সুহাইল শরীফ আরমান ইমাম ও খতীব, উত্তর কুতুবখালী জামে মসজিদ, যাত্রাবাড়ী ইমাম ও খতীব, আল ফালাহ জামে মসজিদ, নয়ানগর, হারাবাড়ী প্রমুখ।র্

আরো পড়ুন- চট্টলার ঐতিহ্যবাহী জিরি মাদরাসার খতমে বুখারি ১৩ এপ্রিল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ