বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

এবার বন্য হাতির আক্রমণে প্রাণ গেলো ৪ রোহিঙ্গার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আবারও বন্য হাতির আক্রমণে প্রাণ গেলো একই পরিবারের ৪ রোহিঙ্গা মুসলিমের। আহত হয়েছে আরও দুই জন।
 
উখিয়ার পালংখালীর বালূখালী রোহিঙ্গা ক্যাম্পে শুক্রবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন, মুহাম্মদ ছিদ্দিকের স্ত্রী তাসলিমা বেগম (৩৫), তার মেয়ে রুবিনা আকতার (১১), সাবেকুন নাহার সাবুকা (৯) ও ছেলে মুহাম্মদ হামিম (৫)।
 
আহতরা হলেন, মুহাম্মদ ছিদ্দিক (৪৫) ও তার দুই বছর বয়সী ছেলে স্বপন। এ পরিবারটি সম্প্রতি আরাকান থেকে অন্যদের সাথে বাংলাদেশে এসেছে।
 
আহত বাবা-ছেলে বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন।
 
উখিয়া থানার পরিদর্শক মিজান বলেন, নিহতদের আশপাশের বসবাসকারী রোহিঙ্গারা জানায়, রাত পৌনে ১টার দিকে হাতিরপাল আক্রমণ করে। এসময় ছিদ্দিকরা ঘুমচ্ছিলেন।
 
হাতির পাল বাড়িটি শুঁড় দিয়ে ভাঙ্গা শুরু করলে তাদের ঘুম ভাঙে। এসময় আতঙ্কিত হয়ে চিৎকার ও প্রতিহত করতে চাইলে হাতির পাল আক্রমণ করে তাদের পায়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই চারজন মারা যান। অন্যরা বাসা থেকে বেরিয়ে অন্যত্র পালায়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ