বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

২০৭০ সালে ইসলাম হবে সর্ববৃহৎ ধর্ম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Islamআওয়ার ইসলাম : আমেরিকান গবেষণা প্রতিষ্ঠান পিইডাবলিউ এর সমীক্ষা অনুসারে ২০৭০ সালে ইসলাম হবে পৃথিবীর সর্ববৃহৎ ধর্ম। ইসলামের সবচেয়ে বেশি প্রসার ঘটবে ইউরোপ ও আমেরিকায়।

ফরাসি গবেষক নস ট্রাদামুস বহু আগেই এমন ভবিষ্যৎবাণী করেছিলেন। তিনি বলেছিলেন, আগামীর বিশ্বে মুসলমানের প্রভাব হবে সর্বাধিক। ইতোমধ্যে ইউরোপ ও আমেরিকায় মুসলিম জনসংখ্যার বৃদ্ধি এবং রাজনীতিতে মুসলিম প্রভাব বাড়ছে বলে তুলেছে ধরেছে গবেষণা প্রতিষ্ঠানটি।

মুসলিম বিশ্ব থেকে আগত অভিবাসীদের মাধ্যমেই ইসলামের প্রচার বেশি হবে।

গবেষণা প্রতিষ্ঠানটি এমন সময় এ রিপোর্টটি প্রকাশ করলো, যখন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প অভিবাসী এবং মুসলিম অভিবাসীদেরকে নিজ দেশের জন্য হুমকি বলছেন এবং ইউরোপে উগ্র জাতীয়তাবাদের দ্রুত জনপ্রিয়তা বাড়ছে।

সূত্র : কলকাতা টুয়েন্টিফোর ডট কম

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ