শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

সৈয়দ আশরাফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন কাদের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ourislam_boxadআওয়ার ইসলাম: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সৈয়দ আশরাফের লণ্ডনের টেলিফোন নম্বর সংগ্রহ করেছেন মাহবুবুল হক শাকিলের কাছ থেকে।

গতকাল ফেসবুকে শাকিল লিখেছেন, আমার প্রিয় নেতা ওবায়দুল কাদের সৈয়দ আশরাফের টেলিফোন নম্বর চেয়ে নিয়েছেন। তিনি বারবার চেষ্টা করছেন তার সঙ্গে যোগাযোগের। শীলাভাবির চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ খবর নেয়ার জন্য। শাকিল লিখেছেন, এটিই আওয়ামী লীগ পরিবার।

উল্লেখ্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফের স্ত্রী বেশ কয়েকদিন যাবত অসুস্থ হয়ে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। স্ত্রীর সেবার জন্য সৈয়দ আশরাফও সেখানে অবস্থান করছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ