বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ভেনিস বাংলা স্কুল গোল্ড কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইতালির ভেনিস বাংলা স্কুলের আয়োজনে 'ভিনিস বাংলা স্কুল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৬ এর ফাইন্যাল খেলা আজ (২৮ আগষ্ট ২০১৬, রোববার) ম্যাসত্রের পারকো পিরাগেত্তোয় অনুষ্ঠিত হয়। এ খেলায় চ্যামপিয়ন হয় কিংস ১১ মেসত্রে। রানার আপ হয় ইয়ং স্টার ক্রিকেট ক্লাব মোনফালকোনে।

খেলা শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ী এবং রানার আপ দলের হাতে কাপ তুলে দেন ভেনিস বাংলা স্কুলের উপদেষ্টা এবং কর্মকর্তাবৃন্দ্র। দুই দলের খেলোয়ারদের মেডেল পরিয়ে দেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং ব্যবসায়ীগণ।

venis1

গত ২৮ মে থেকে শুরু হওয়া এ খেলায় ইতালির ভেনেতো অঞ্চলের মোট ১০টি দল অংশগ্রহণ করে। ফাইন্যাল খেলায় চ্যামপিয়ন দল কিংস ১১ মেসত্রে করে ১১৬ রান এবং রানার আপ দল ইয়ং স্টার ক্রিকেট ক্লাব মোনফালকোনে করে ৮১ রান। ২৭ রান করে ম্যান অফ দা ম্যাচ হন ইয়াসিন। ১২৮ রান করে সর্বোচ্চ রানের পুরস্কার জিতে নেন নাইমুল। ১১৯ রান করে ম্যান অফ দা সিরিজ হন মুরাদ। খেলায় আম্পিয়ারের দায়িত্ব পালন করেন আলী আফাই, মনির হোসেন এবং ইফতেখার সেতু। বিজয়ী দলের টিম ম্যনেজার ছিলেন মুরাদ এবং ক্যাপটেন ছিলেন নুর ই আলম। রানার আপ দলেন টিম ম্যনেজার ছিলেন মজনু দেওয়ান এবং ক্যাপটেন ছিলেন শাকিব।

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভেনিস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী, সহ সভাপতি আকতার হোসেন, ভেনিস আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম সৈয়াল, যুবলীগের সভাপতি ইরফান সৈয়াল, ভিসেনসা কমিউনিটির কর্মকর্তা মফিজুল হক দেওয়ান, ব্যবসায়ী জব্বার মাঝি, নিয়ামুল চৌধুরী, আল মামুন ঢালি, মনোয়ার হোসেন, জিল্লুর রহমান, এম ডি সামসুল, জিকু ভুইয়ান, প্রবাসী লেখক রেজা রাশিদি, ভেনিস বাংলা স্কুলের উপদেষ্টা আবুল বাশার, বিল্লাল ঢালি, পলাশ রহমান, হান্নান মিয়া, হান্নান ফকির, সাংগঠনিক সম্পাদিকা সোহেলা আক্তার বিপ্লবী, সাবেক সহ সভাপতি আইমুন নাহার পলি, কোষাধক্ষ আশিক পলস, সহ সাংস্কৃতিক সম্পাদক সাইদুল ইসলাম রানা, ক্রিড়া সম্পাদক পান্না বিশ্বাস, প্রচার সম্পাদক তাউহিদুর রহমান প্রমুখ।

venis2

ভেনিস বাংলা স্কুলের সভাপতি কামরুল সরোয়ান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এবং সাংবাদিক পলাশ রহমান ও প্রিয়া উপস্থাপনা করেন।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল আই'র এমদাদুল হক এমদাদ, বাংলা ভিশনের জাকির হোসেন সুমন, প্রবাস বাংলার মেজবা উদ্দিন এবং প্রবাসী নির্মাতা কাজী টিপু।

venis3

বাংলাদেশ এবং ইতালির জাতীয় সংগীত দিয়ে শুরু হওয়া সাংস্কৃতিক অনুষ্ঠানে গান এবং নাচ পরিবেশন করেন তাহের, কাউসার এবং পাপ্পু। খেলা শেষে প্রায় তিন'শ জনকে বিরিয়ানি দিয়ে আপ্যায়ন করেন নিয়ামুল চৌধুরী। এ কাজে তাকে যারা সহযোগিতা করেছেন তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ