মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ইসলাম অবমাননায় শিল্পী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

malyshia_singerআওয়ার ইসলাম: ইসলাম অবমাননার অভিযোগে মালয়েশিয়ার জনপ্রিয় এক সংগীতশিল্পীকে আটক করা হয়েছে। নামিবি নামে পরিচিত ওই সংগীতশিল্পীর সর্বশেষ এক গানের ভিডিও নিয়ে বিতর্ক উঠেছে।

স্থানীয় সময় রোববার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে সংগীতশিল্পী নামিবিকে আটক করে মালয়েশিয়ার পুলিশ।

বিবিসি জানায়, গত জুলাই মাসে মুক্তি পাওয়া নামিবির ‘ওহ মাই গড’ গানের ভিডিও নিয়েই বিতর্ক। ওই গানের ভিডিওতে নামিবি এবং অন্য র‍্যাপশিল্পীদের মালয়েশিয়ার বিভিন্ন ধর্মের উপাসনালয়ে গান গাইতে দেখা যায়। গানের ভিডিও হয় বৌদ্ধ, তাওয়িজম বিশ্বাসী ও খ্রিস্টানদের উপাসনালয়ের ভেতরে এবং মসজিদের বাইরে।

গানের ভিডিওর জন্য বিতর্কিত হওয়া বা কারাগারে যাওয়া নামিবির জন্য নতুন নয়। এর আগে মালয়েশিয়ার জাতীয় সংগীতের ‘প্যারোডি’ গেয়ে তিনি কারাভোগ করেন। আবার এক গানের ভিডিওতে মালয়েশিয়ায় বিদ্যুৎ বিপর্যয়ের জন্য দেশটির জাতীয় বিদ্যুৎ সরবরাহের প্রতিষ্ঠান নিয়ে প্রশ্ন তোলেন নামিবি।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ