বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘এই দু:সময়ে দোষারোপের রাজনীতি ছাড়ুন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

wakkas_aminiডেস্ক রিপোর্ট : ইসলামী আইন বাস্তবায়ন কমিটির আমীর মুফতী মুহাম্মদ ওয়াক্কাস ও মহাসচিব মাওলানা আবুল হাসানাত আমিনী আজ এক  বিবৃতিতে বলেছেন, দেশ যখন সন্ত্রাস-জঙ্গীবাদের করালগ্রাসে ক্ষত-বিক্ষত তখন দোষারোপের রাজনীতি কেবল সন্ত্রাসীদেরই রসদ যোগাবে। দেশের দুঃসময়ে রাজনৈতিক দলগুলোকে এই অপসংস্কৃতি থেকে বেরিয়ে এসে জাতীয় ঐক্যের মাধ্যমে জঙ্গিবাদসহ সকল সমস্যার সমাধানে এগিয়ে আসতে হবে।

তারা বলেন, যারা গুলশানে ও শোলাকিয়ায় হামলা চালিয়ে নিরীহ মানুষ হত্যা করেছে, তারা মানবতার ইসলাম ও দুশমন। এদের শিকড় খুঁজে বের করে নেপথ্য কারিগরদের বিচার করতে হবে।

নেতৃদ্বয় বলেন, সন্ত্রাস দমনে বাংলাদেশ একাই যতেষ্ট। সাম্রাজ্যবাদসহ কোন বিদেশী শক্তিকে এ বিষয়ে নাক গলাতে দেয়া যাবে না। এটা দেশের জন্য উপকার নয় বরং বিপরীত ফল বয়ে আনবে। তাই সরকারকে ভেবে চিন্তে কাজ করতে হবে।

ইসলামী আইন বাস্তবায়ন কমিটির দু’শীর্ষ নেতা আরো বলেন, এদেশের আলেম-উলামারা নিয়ামক শক্তি। দেশের ক্রান্তিকালে তারাই সব সময় অগ্রণী ভূমিকা পালন করে থাকেন। সরকারের উচিৎ, সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী লড়াইয়ে এই শক্তিকে কাজে লাগানো। কিন্তু সরকার তা না করে মসজিদে জুমার খুৎবায় নজরদারির যে সিদ্ধান্ত নিয়েছে। তাতে আলেমদের মাঝে শুধু ক্ষোভই বাড়বে কার্যকর কোন ফল বয়ে আনবে না। নেতৃদ্বয় অবিলম্বে এই সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসার আহবান জানান।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ