বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

প্রকাশের আগেই সাড়া ফেলেছে ‘সাল্লি আলা মুহাম্মাদ’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

salli ala muhammadআবিদ আনজুম : বাংলাদেশে ইসলামি সঙ্গীত নিয়ে এ ধরনের ঘটনা বিরল। প্রকাশের আগেই তুমুল সাড়া ফেলেছে সঙ্গীত সাল্লি আলা মুহাম্মদ। শ্রোতারা এখন মুখিয়ে আছেন কবে আসবে অ্যালবামটি।

জানা গেছে, মে মাসের মাঝামাঝি সময়ে গানটির ট্রেইলার ছাড়া হয় ইউটিউবে। ট্রেইলারে সঙ্গীতটির প্রথম অংশের সঙ্গে জুড়ে দেয়া হয়েছিল শিল্পীদের কথা। মাত্র কয়েকদিনেই ফেসবুক ইউটিউব মিলিয়ে ট্রেইলারটি দেখেছেন ১লাখের ওপরে।

কলরবের সিনিয়র সহকারী পরিচালক মুহাম্মদ বদরুজ্জামান জানিয়েছেন, সাল্লি আলা ‍মুহাম্মদের ভিডিওতে পাঠকের জন্য থাকবে বেশ কিছু চমক। ইসলামী সঙ্গীতে এমন চমৎকার কম্পোজিশন, মনোরম পরিবেশে ভিডিও ধারণ খুব কম হয়েছে। সবমিলিয়ে অন্যরকম একটি সঙ্গীত অ্যালবাম পাচ্ছে শ্রোতারা।

শ্রোতারা যে ধরনের ইসলামী সঙ্গীত আশা করেন তার সবই রয়েছে অ্যালবামটিতে। সুতরাং কলরব বন্ধুদের আশা, খুব সহজেই মন জয় করবে কলরববন্ধুদের।

সঙ্গীতটির গীতিকার বিশিষ্ট কবি সাইফ সিরাজ। সুরকার মুহাম্মদ বদরুজ্জামান। একসঙ্গে গেয়েছেন কলরবের কিশোর বন্ধুরা।

প্রথমত এটি সাল্লি আলা মুহাম্মাদ এ্যালবামের টাইটেল ট্র্যাক। এর ভিডিওটি আসবে দুয়েকদিনের মধ্যে। আর অ্যালবামটি আসছে ২২রমজান। এতে কলরবের জনপ্রিয় সব শিল্পীদের অংশগ্রহণ থাকছে। এ্যালবামটির সংগীত পরিচালনা করেছেন মুহাম্মদ বদরুজ্জামান। এইই প্রথম এমন একটি অ্যালবাম বের হচ্ছে যার প্রতিটি গানেই রয়েছে বৈচিত্র্য।

উল্লেখ্য, প্রথম ইসলামি কোনো সঙ্গীত হিসেবে অ্যালবামটি মি্উজিকের বিশাল বাজার রবি মিউজিক এ্যাপে স্থান পাচ্ছে। গুগল প্লে থেকে যে কেউ এটি ডাউনলোড করে শুনতে পারবে।

সঙ্গীতটির ট্রেইলার

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ